LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

প্রচারণায় এগিয় নাসির, আলোচনায় হেলাল, ট্রাম্প কার্ড আজাদ।



বি এ রায়হান, গাজীপুর:--- আগামী ২৫ ম অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। ৯ মে প্রতিক বরাদ্দের পর আনুষ্ঠানিক ভাবে প্রচার প্রচারনা শুরু করেছে মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীরা। ওয়ার্ড ভিত্তিক চলছে মিছিল ও জনসংযাগ। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে চলছে ভোট প্রার্থনা। দেশের বৃহত্তম এই সিটি কর্পারশন নির্বাচন নিয়ে জনমনে বারছে উত্তেজনা। ব্যাতিক্রম নয় টঙ্গীর ৫৪ নং ওয়ার্ডে। এই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে ঠেলাগাড়ী মার্কায় নাসির উদ্দিন মোল্লা, ইঞ্জিনিয়ার এম এম হলাল উদ্দিন লাঠিম, আজাদ হোসন ট্রাক্টর, আওলাদ হাসন ঝুড়ি ও বিল্লাহ হোসেন মোল্লা ঘুড়ি মার্কায় নির্বাচনী মাঠে প্রতিদ্বন্ধীতা করছেন। সরেজমিনে ঘুরে জানা যায়, টঙ্গী অঞ্চলের সৌখিন এলাকা খ্যাত আউচ পাড়া ও খাঁ পাড়া এলাকা নিয়ে গঠিত নগরীর ৫৪নং ওয়ার্ড। প্রায় ৪০ হাজার ভোটার আছেন এই ওয়ার্ড। যার বড় একটি অংশ কর্মসুত্র বিভিন্ন জেলা থেকে এসে এই এলাকায় বসবাস করেন। এইসব ভোটারদের কাছে টানতে তাদের দ্বারে দ্বারে ঘুরছেন কাউন্সিলর প্রার্থীরা। তাদের মধ্যে প্রচার-প্রচারণায় এগিয় আছেন এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও বর্তমানে ঠেলাগাড়ী মার্কায় কাউন্সিলর প্রার্থী নাসির উদ্দিন মোল্লা। সাবেক কাউন্সিলর হওয়ায় জনপ্রিয়তায় এগিয়ে আছেন তিনি। তার শাসনামলে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হওয়ায় সাধারণ মানুষের পচন্দের তালিকায় তার নামটাই শুনা যায়। অপরদিকে এবারের নির্বাচনে এই ওয়ার্ডে আলাচনায় রয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ ইঞ্জিনিয়ার এম এম হেলাল উদ্দিন। এলাকাবাসীর মতে ৫৪ নং ওয়ার্ডে শিক্ষা কার্যক্রম ও মসজিদ মাদ্রাসা নির্মাণে ব্যাপক ভূমিকা রাখায় কাউন্সিলর হিসেবে তিনিও আলোচনায় রয়েছেন। এছাড়া মোল্লা পরিবারের দ্বন্দ্বের কারণে সাধারণ ভোটারদের একটি বড় অংশ তাকে সমর্থন দিবে বলে মনে করছেন স্থানীয়রা। এই ওয়ার্ডের নির্বাচনে এবার তুরুপের তাস হতে পারেন ট্রাক্টর মার্কা নিয়ে নির্বাচনের মাঠে থাকা প্রার্থী আজাদ হোসেন। পরিবহন মালিক সমিতির নেতা ও বৃহত্তর নোয়াখালীর সন্তান আজাদের রয়েছে নিজস্ব ভোট ব্যাংক। নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় বিএনপি সমর্থিত ভোটাররা তাকেই বেচে নেবেন বলে মনে করছেন এলাকাবাসী। এছাড়া পরিছন্ন সমাজকর্মী হিসাবে এলাকায় সুনাম রয়েছে তার। অপর প্রার্থী বিল্লাল হোসেন মোল্লা ঘুড়ি প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। যুব সমাজ তার জনপ্রিয়তা থাকলও বিভিন্ন করনে আলোচিত সমালোচিত ছিলেন এই প্রার্থী। সম্প্রতি একটি পোশাক কারখানায় চাঁদাবাজি ও অপহরণ মামলায় আসামি হয়ে বিভিন্ন গণমাধ্যমের শিরানাম হন তিনি। এর আগেও কিশোর গ্যাংয়ের সম্পক্ততার অভিযাগে বিভিন্ন জাতীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হয় তাঁর বিরুদ্ধে। এছাড়াও ঝুড়ি মার্কা প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করছেন আওলাদ হোসন। সাংবাদ কর্মী ও সংস্কৃতিমনা মানুষ হিসাবে রয়েছে তার জনপ্রিয়তা। সুশিল সমাজের দৃষ্টি রয়েছে তার দিকেও।


1